বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধছেন রাশমিকা

টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধছেন রাশমিকা

বিনোদন ডেস্ক :
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। দক্ষ অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়ে এবার চুক্তিবদ্ধ হচ্ছেন বলিউডের একের পর এক সিনেমায়।

অন্যদিকে অভিনয় দিয়ে মন কাড়তে না পারলেও অসাধারণ ডান্স স্কিল,পারফেক্ট ফিজিক আর দুর্দান্ত অ্যাকশন দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেয়া অভিনেতা টাইগার শ্রফ।

এবার এই দুই তারকা একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন শিগগিরই। ধর্মা প্রোডাকশনসের ব্যানারে শশাঙ্ক খৈতানের পরিচালনায় মুভিতে কাজ করবেন এই দুই তারকা।

ভারতীয় সূত্রে জানা গেছে অ্যাকশন ঘরানার সিনেমাটির নাম হতে চলেছে ‘স্ক্রু ঢিলা’। মুভির কেন্দ্রীয় চরিত্রে আছেন টাইগার শ্রফ। সিনেমাটির প্রথম পর্বের শুটিং হবে ইউরোপ এবং দ্বিতীয় পর্ব শুট হবে ভারতে।

২০২৩ সালে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে অভিনেতা রণবীরের সঙ্গে ‘অ্যানিমেল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন রাশমিকা। পুষ্পা সিনেমায় অভিনয় করে যে প্রশংসা রাশমিকা পেয়েছেন এবার টাইগার শ্রফের সঙ্গে তার রসায়ন নিয়ে মুখিয়ে আছেন দর্শকরা।

এদিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর পর আরও একবার টাইগার শ্রফের সঙ্গে কাজ করছেন প্রযোজক,পরিচালক করণ জোহর। মুভিটি নিয়ে বেশ আশাবাদী করণের ধর্মা প্রোডাকশনস।

তার প্রোডাকশনের পক্ষ থেকে বলা হয়েছে, রাশমিকা ও আল্লু অর্জুনের কেমিস্ট্রিকেও পর্দায় ছাপিয়ে যেতে পারে টাইগার ও রাশমিকা জুটি।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech